ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

তৈমুর আর ইনায়াকে নিয়ে কোথায় ছুটি কাটাচ্ছেন তারা? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭, ৩ সেপ্টেম্বর ২০১৮

কারিনা কাপুর ও সাইফ আলি খান পুত্র তৈমুরকে নিয়ে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। সঙ্গে রয়েছেন সোহা আলি খান, কুণাল খেমু এবং তাঁদের মেয়ে ইনায়া নাওমি। মালদ্বীপের একটি বিলাসবহুল রিসর্টে নিজেদের ছুটি কাটানোর নানান মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোহা। "মেক আ স্প্ল্যাশ” ক্যাপশনও দিয়েছেন সেই ছবির। একটি পুলের মধ্যে রোদ্দুরে স্নান করছেন সোহা সাইফ ও কারিনা, তাঁদের সঙ্গে যোগ দিয়েছে তৈমুর ও ইনায়াও। ইনায়া আর তৈমুরের সঙ্গে খেলার একটি ছবিও শেয়ার করেছেন সোহা। সেখানে ক্যাপশনে লিখেছেন "কালার মি হ্যাপি!”

এখানে সাইফ কারিনা, সোহা, কুণাল আর ইনায়া, তৈমুরের ছুটি কাটানোর ছবি রইল।  

এর আগে হাসিমুখে কারিনা, হেডফোন সহ সাইফ আর তৈমুরের সমুদ্রের ধারের একটি ছবি শেয়ার করেছিলেন তাঁদের অনুরাগীরা। সাদা পোশাকে ছিলেন কারিনা আর তৈমুর, অন্যদিকে অফ হোয়াইটই ছিল সাইফের পছন্দ। নো মেকআপ লুক এবং একটি অলঙ্কার বলতে কেবল একটি চ্যানেল ব্রেসলেটই ছিল কারিনার পছন্দ। ফ্যানক্লাবের শেয়ার করা আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ছুটি কাটানোর জায়গায় উপস্থিত হয়েছেন গোটা পরিবার। মজার এক্সপ্রেশন দিচ্ছেন সাইফ, সঙ্গে আছেন কারিনা তৈমুর এবং তাঁর ন্যানি।

মনে হচ্ছে সাইফ আলি খান ও কারিনা কাপুর নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত হয়ে ওঠার আগে চুটিয়ে ছুটি কাটিয়ে নিতে চাইছেন। প্রথম সিজনের অবিশ্বাস্য সাফল্যের পর স্যাক্রেড গেমসের দ্বিতীয় ভাগেও খুব শীঘ্রই অভিনয় শুরু করতে চলেছেন সাইফ। গৌরব কুমার চাওলার ‘বাজার’ সিনেমার কাজও রয়েছে তাঁর হাতে। সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে চিত্রাঙ্গদা সিং, রাধিকা আপ্তে ও রোহন মেহরাকে।

কারিনা কাপুর করণ জোহরের ‘তখত’ সিনেমায় অভিনয় করবেন, যেখানে তাঁর সঙ্গে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর এবং ভূমি পেডনেকার। জুনমাসে শেষবার ভীরে দি ওয়েডিং সিনেমায় দেখা গিয়েছিল কারিনাকে। কারিনা জানিয়েছিলেন তৈমুরের সঙ্গে বেশি সময় কাটাতে বছরে একটিই মাত্র সিনেমা করবেন তিনি। এনডিটিভি

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি